১৫ই অক্টোবর, ২০২০ ইং | ৩০শে আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ

পল্লবী থানায় বিস্ফোরণ, পুলিশসহ আহত ৫

অনলাইন ডেস্ক ।। রাজধানীর মিরপুরে পল্লবী থানায় বিস্ফোরণের ঘটনা ঘটেছে। এতে চার পুলিশ সদস্য এবং একজন সাধারণ নাগরিক আহত হয়েছেন।

বুধবার (২৯ জুলাই) ভোরে থানা পুলিশের হাতে গ্রেফতার আসামির সঙ্গে থাকা ভারী একটি বস্তু বিস্ফোরণে তারা আহত হন।

ঢাকা মেট্রোপলিটন পুলিশের উপ-কমিশনার (ডিসি-মিডিয়া) ওয়ালিদ হোসেন জানান, মিরপুর থানা পুলিশ তিন আসামিকে গ্রেফতার করে থানায় নিয়ে আসে। তাদের সঙ্গে অস্ত্র এবং ভারী একটি বস্তু ছিল। ভোরে ওই ভারী বস্তুটি হঠাৎ বিস্ফোরিত হলে ৪ জন পুলিশ সদস্যসহ ৫ জন আহত হয়েছেন।

পল্লবী থানাসূত্র জানায়, দুটি আগ্নেয়াস্ত্র, চার রাউণ্ড গুলি ও একটি ডিজিটাল ওয়েট মেশিনসহ তিন আসামি গ্রেফতারের পর থানায় আনা হয়। পরে ডিজিটাল ওয়েট মেশিন থেকে বিস্ফোরণের ঘটনা ঘটে।

ঢামেক সূত্র জানায়, সকাল সাতটার দিকে পল্লবী থানায় বিস্ফোরণে আহত ৫ জনকে ঢামেক হাসপাতালে আনা হয়। আহতরা হলেন- পল্লবী থানার পরিদর্শক (তদন্ত) ইমরান (৪৮), এসআই সজীব (৩০) পিএসআই অঙ্কুশ (২৮), পিএসআই রুমি (২৮)। এছাড়াও রিয়াজ (২৮) নামের একজন আহত হন এ ঘটনায়। যিনি পুলিশ সদস্য নন।

এদের মধ্যে পিএসআই রুমির দুই হাত, বাম পা এবং রিয়াজ নামের ওই ব্যক্তির দুই হাত ও পেট বিস্ফোরণে আঘাতপ্রাপ্ত হয়েছে। তারা বর্তমানে ঢামেক হাসপাতালের জরুরি বিভাগে চিকিৎসাধীন।

এছাড়া, পিএসআই অঙ্কুশকে চক্ষু হাসপাতালে পাঠানো হয়েছে। পরিদর্শক ইমরান এবং এসআই সজীবকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেওয়া হয়েছে।

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn

অন্য খবর