১৫ই আগস্ট, ২০২০ ইং | ৩১শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ

বিশেষ খাবার পেল বেবী হোমের শিশুরা

নিজস্ব প্রতিবেদক ।। বরিশালের বিভাগীয় বেবী হোমে আশ্রিত অনাথ শিশুদের জন্য জেলা প্রশাসকের দেয়া ঈদের বিশেষ খাবার পরিবেশন করেছে সমাজসেবা অধিদপ্তর।

জেলার আগৈলঝাড়া উপজেলার গৈলায় অবস্থিত বরিশাল বিভাগীয় বেবী হোম (ছোটমনি নিবাসে) দেশের বিভিন্ন স্থানে কুড়িয়ে পাওয়া আশ্রিত অনাথ শিশুদের জন্য ঈদের দিন শনিবার সকালে বরিশাল জেলা প্রশাসক এসএম অজিয়র রহমানের ব্যক্তিগত উদ্যোগে প্রদান করা দু’টি খাসি কোরবানী দেয়া হয়।

উপজেলা সমাজসেবা অফিসার ও বেবী হোমের দায়িত্বপ্রাপ্ত উপ-তত্বাবধায়ক সুশান্ত বালা বলেন, ঈদের সময়ে ছোটমনি নিবাসের শিশুদের পাশে দাড়িয়ে একজন অভিভাবক হিসেবে অনন্য মানবতার উদাহরণ রাখলেন জেলা প্রশাসক এসএম অজিয়র রহমান। বেবী হোমে আশ্রিত অনাথ শিশুদের সাথে ঈদের দিন শনিবার দুপুরে একত্রে খাবার খেয়েছেন তিনিও।

বেবী হোমের দায়িত্বপ্রাপ্ত উপ-তত্বাবধায়ক সুশান্ত বালা আরও জানান, পবিত্র ঈদ-ঊল-আযহা উপলক্ষে জেলা প্রশাসক এসএম অজিয়র রহমান বেবী হোমে আশ্রিত শিশুদের জন্য দু’টি খাসি উপহার দিয়েছিলেন। ঈদের দিন বিশেষ খাবারের জন্য আগৈলঝাড়া উপজেলা চেয়ারম্যান মুক্তিযোদ্ধা আব্দুর রইচ সেরনিয়াবাতও আর্থিক অনুদান প্রদান করেন। ঈদের সময় অন্যান্য ব্যবস্থাপনায় বিশেষ খাবারের ব্যবস্থার সাথে শনিবার ওই শিশুদের জন্য কোরবানী দেয়া খাসির মাংস, মুরগীর মাংস, মাছ, পোলাও, সবজি, দই, মিস্টিসহ ঈদের বিশেষ খাবার খেয়ে তৃপ্ত হয়েছে বেবেী হোমের আশ্রিত অনাথ শিশুরা।##

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn

অন্য খবর