১৮ই সেপ্টেম্বর, ২০২০ ইং | ৩রা আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ

মারামারি খামাতে গিয়ে বাবার মৃত্যু, ২ ভাই আটক

বরিশালের হিজলা উপজেলার মাউলতলা গ্রামে বাবাকে হত্যার অভিযোগে দুই ভাইকে আটক করেছে পুলিশ। পাশাপাশি শুক্রবার (৪ সেপ্টেম্বর) দুপুরে নিহত আনিস হাওলাদারের (৬৫) মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

অপরদিকে পরিবারের পক্ষ থেকে থানায় এখনও কোনো লিখিত অভিযোগ না দেওয়া হলেও আটক দুই ভাই জাহিদ (৩৩) ও রাকিবের (২০) বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানিয়েছেন হিজলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অসীম কুমার সিকদার।

তিনি জানান, বৃহস্পতিবার (৩ সেপ্টেম্বর) দিনগত রাত ৯টার দিকে পারিবারিক বিষয় নিয়ে জাহিদ ও রাকিবের মধ্যে ঝগড়া হয়। এক পর্যায়ে লাঠিসোটা নিয়ে মারামারিতে রূপ নেয়। এসময় তাদের বাবা দিনমজুর আনিস মারামারি থামাতে গিয়ে আঘাতপ্রাপ্ত হন এবং কিছু সময় পর অসুস্থ হয়ে পড়েন। পরে রাতেই তার মৃত্যু হয়।

অসীম কুমার জানান, শুক্রবার দুপুর ১২টার দিকে সন্তানরা মরদেহের জানাজা শেষে দাফন কাজে ব্যস্ত হয়ে পড়েন। এসময় স্থানীয় সূত্রে বিষয়টি থানা পুলিশ জানতে পারে। পরে থানা পুলিশের সদস্যরা ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে সুরতহাল রিপোর্ট করেন। যেখানে মৃত আনিসের শরীরে আঘাতের চিহ্ন পাওয়া যায়। সুরতহাল শেষে মরদেহ ময়নাতদন্তের জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়। পাশাপাশি ঘটনার সঙ্গে সম্পৃক্ত দুই ছেলে জাহিদ ও রাকিবকে আটক করা হয়।

এ ঘটনায় যথাযথ আইনগত ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে বলেও জানান তিনি।

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn

অন্য খবর