১লা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ | ১৭ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

আকস্মিক ব্রেইন স্ট্রোকে না ফেরার দেশে জবি শিক্ষার্থী

অনলাইন ডেস্ক ।। আকস্মিক ব্রেইন স্ট্রোক করে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) সাবিত হাসান মাসুম নামে এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। শুক্রবার (২৭ মার্চ) ভোর সাড়ে ৪টার দিকে নিজ বাসায় হঠাৎ স্ট্রোক করে না ফেরার দেশে পাড়ি জমান ওই শিক্ষার্থী।

নিহত মাসুমের গ্রামের বাড়ি পিরোজপুর জেলার নেছারাবাদ থানার আওরিয়া গ্রামে। তিনি জবির পরিসংখ্যান বিভাগের ২০১৩-১৪ সেশনের শিক্ষার্থী। পরিবারের তিন ভাইয়ের মধ্যে সর্বকনিষ্ঠ ছিলেন মাসুম।

বিশ্ববিদ্যালয় সূত্রে জানা গেছে, সাবিত হাসান মাসুম জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে মাস্টার্স প্রথম বর্ষের প্রথম সেমিস্টারে অধ্যয়নরত ছিলেন। অত্যন্ত মেধাবী এই শিক্ষার্থীর হঠাৎ প্রেশার বেড়ে যাওয়ায় ব্রেইন স্ট্রোক করে মারা যান।

বিষয়টি নিশ্চিত করে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের পরিসংখ্যান বিভাগের চেয়ারম্যান ড. মো. শেখ গিয়াস উদ্দিন জানান, সাবিত হাসান আকস্মিক ব্রেইন স্ট্রোকে মারা যাওয়ায় আমরা গভীরভাবে শোকাহত। মাসুম অত্যন্ত ভদ্র, অমায়িক ও মেধাবী ছাত্র ছিল। তার এভাবে চলে যাওয়া আমরা কোনোভাবেই মেনে নিতে পারছি না। এ সময় তিনি বিভাগের পক্ষ থেকে মাসুমের পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করে তার আত্মার মাগফেরাত কামনা করেন।

এ দিকে, শুক্রবার বাদ আসর জানাজা শেষে নিজ এলাকায় তার দাফন সম্পন্ন করা হয়েছে বলে ওই শিক্ষার্থীর পারিবারিক সূত্রে জানা গেছে।

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn

অন্য খবর