২০শে অক্টোবর, ২০২০ ইং | ৪ঠা কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ

আমতলী থানার ওসি শাহ আলমের ফেইসবুক স্ট্যাটাস ভাইরাল

বরগুনা সংবাদদাতা ।। কেভিড-১৯ নিয়ে লেখা সম্প্রতি বরগুনার আমতলী থানার অফিসার ইনচার্জ শাহ আলমের একটি ফেইসবুক স্ট্যাটাস ভাইরাল হয়েছে। গতকাল “ওসি আমতলী” নামক একটি ফেইসবুক থেকে স্ট্যাটাসটি ভাইরাল হয়।

নিউজ স্টার 24 ডট কম এর পাঠকের উদ্দেশ্যে ভাইরাল হওয়া স্টাটাসটি হুবহু তুলে ধরা হলো:

“দৃষ্টি আকর্ষণ”

প্রিয় আমতলী বাসী,

সবাইকে বিশেষ বিশেষ ভাবে অনুরোধ করছি ঘরে থাকার জন্য। আমরা পরিবারের মায়া ত্যাগ করে, জীবনের ঝুকি নিয়ে বাইরে আছি। আপনাদের ভালো রাখার জন্য দিন রাত কাজ করে যাচ্ছি। আমাদের সহযোগীতা করুন।

  • কেউ লকডাউনের নামে রাস্তায় চলাচলের প্রতিবন্ধকতা সৃস্টি করবেন না। যদি গাছ ফেলে বা অন্য কোনো উপায় রাস্তা বন্ধ করে দেন তবে আল্লাহ না করুন কোথাও আগুন লাগলে ফায়ার সার্ভিসের গাড়ি যেতে পারবে না, কেউ অসুস্থ হলে এম্বুলেন্স যেতে পারবে না। আপনার জরুরি প্রয়োজনে পুলিশ যেতে পারবে না। ইতিমধ্যে কেউ রাস্তা বন্ধ করে থাকলে নিজ দায়িত্বে তুলে ফেলুন।স্থানীয় জনপ্রতিনিধি, গ্রাম পুলিশ, কমিনিউটি পুলিশের সহযোগিতা নিন।
  • কারো স্বাভাবিক মৃত্যূ বা অন্য কারনে মৃত্যূকে করোনায় মৃত্যূ বলে গুজব ছড়িয়ে আতংকিত করবেন না।
  • ভুল তথ্য দিয়ে বিভ্রান্ত করবেন না। ইতিমধ্যে কিছুলোক ভূল তথ্য দিয়ে আমাদের ব্যস্ত রেখেছে, আপনার ভূল তথ্যে বা গুরুত্বহীন কাজে ব্যস্ত রাখায় আর একজনকে যথাসময় জরুরী সেবা দেওয়া বিঘ্নিত হচ্ছে।আপনি সচেতন, আপনার পাশের জনকে সচেতন করুন।
  • লকডাউনের কারনে কারো ঘরে খাবার না থাকলে আমাদের বলুন, আমরা সাধ্যমত চেস্টা করবো। ইতিমধ্যে মাননীয় পুলিশ সুপার মহোদয়, অসহায় মানুষের পাশে দাড়ানোর নির্দেশ দিয়েছেন।মাননীয় পুলিশ সুপার বরগুনা মহোদয় প্রতিনিয়ত আমতলী বাসীর খোঁজ খবর নিচ্ছেন। গভীর রাত পর্যন্ত আমাদের দিক-নির্দেশনা প্রদান করছেন।

আমাদের মানবিক পুলিশ হতে সহোযোগিতা করুন।

আসুন আমরা সবাই মিলে হাতে হাত রেখে এই মহামারী প্রতিরোধ করতে নিজ নিজ অবস্থান থেকে এগিয়ে আসি।

অনুরোধক্রমে

অফিসার ইনচার্জ
আমতলী থানা,বরগুনা।

জরুরী প্রয়োজনে-
ডিউটি অফিসার: ০১৭০৩-৫৩০৪০৬

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn

অন্য খবর