৫ই জুলাই, ২০২০ ইং | ২১শে আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ

সুশান্ত’র ময়নাতদন্তে আত্মহত্যার প্রমাণ পাওয়া গেছে

অনলাইন ডেস্ক ।। বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুতে স্তব্ধ পুরো বলিউড। এই তারকার মৃত্যু কিছুতেই মেনে নিতে পারছেন না তার পরিবার, সহকর্মী ও ভক্তরা।

রোববার (১৪ জুন) মুম্বাইয়ের বান্দ্রাতে সুশান্ত’র বাড়ি থেকে তার ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। প্রাথমিকভাবে পুলিশ জানিয়েছিল, তিনি আত্মহত্যা করে থাকতে পারেন।

রোববার দিনগত রাতে সুশান্তের ময়নাতদন্ত সম্পন্ন হয়। ময়নাতদন্তের প্রাথমিক রিপোর্টেও আত্মহত্যার প্রমাণ পাওয়া গেছে বলে জানিয়েছে ভারতীয় সংবাদমাধ্যম টাইমস অব ইন্ডিয়া।

সংবাদমাধ্যমটি আরো জানায়, ময়নাতদন্তের প্রাথমিক রিপোর্ট দেখে পুলিশ জানিয়েছে, আত্মহত্যাই করেছেন সুশান্ত। তার শরীর মাদক কিংবা বিষ পাওয়া যায়নি। ছিল না অন্য কোনো আঘাতের চিহ্ন। তাছাড়া তার ঘরে অস্বাভাবিক কোনো আলামতও দেখা যায়নি। তবুও বিষয়টি আরো গভীরভাবে খতিয়ে দেখা হচ্ছে বলে জানানো হয়েছে।

এদিকে ঘটনা তদন্তের জন্য জিজ্ঞাসাবাদ করেছে পুলিশ৷ সুশান্তের সঙ্গে থাকতেন তিনজন, একজন ক্রিয়েটিভ ম্যানেজার, ম্যানেজার ও বাড়ির বাবুর্চি৷ এই তিনজনের বয়ান নিয়েছে পুলিশ৷ এছাড়া যে চিকিৎসকের কাছে সুশান্ত চিকিৎসা নিচ্ছিলেন তাকেও জিজ্ঞাসাবাদ করেছে পুলিশ৷

সূত্র : বাংলানিউজটোয়েন্টিফোর.কম

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn

অন্য খবর