৪ঠা জুলাই, ২০২০ ইং | ২০শে আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ

বিএমপিয়ের শীর্ষ পদে রদবদল

নিজস্ব প্রতিবেদক ।। বরিশাল মেট্রোপলিটন পুলিশের (বিএমপি) কয়েকটি জোনের ডিসি ও এডিসি পদে রদবদল করা হয়েছে। মঙ্গলবার (৩০ জুন) বিষয়টি নিশ্চিত করেছেন সহকারী পুলিশ কমিশনার (কাউনিয়া জোন অ্যান্ড স্টাফ অফিসার) মো. আ. হালিম।

এর আগে সোমবার (২৯ জুন) বরিশাল মেট্রোপলিটন পুলিশ কমিশনার মো. শাহাবুদ্দিন খানের স্বাক্ষরিত এক অফিস আদেশে দু’জন উপ-পুলিশ কমিশনার (ডিসি) এবং চার জন অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (এডিসি) পদে এ রদবদল করা হয়।

অফিস আদেশে জানা যায়, উপ-পুলিশ কমিশনার (ডিবি) মুহাম্মদ জাহাঙ্গীর মল্লিককে উপ-পুলিশ কমিশনার (সিএসবি) পদে বদলি করা হয়েছে এবং উপ-পুলিশ কমিশনার (সাপ্লাই অ্যান্ড লজিস্টিকস) ভারপ্রাপ্ত খাঁন মুহাম্মদ আবু নাসেরকে উপ-পুলিশ কমিশনার (সাপ্লাই অ্যান্ড লজিস্টিকস) পদে পদায়ন করা হয়েছে। এছাড়া উপ-পুলিশ কমিশনার (ডিবি) পদে মো. মনজুর রহমানকে পদায়ন করা হয়েছে।

এদিকে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (এডিসি-উত্তর) মোহাম্মদ আবুল কালাম আজাদকে এডিসি (দক্ষিণ), অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (এডিসি) রুনা লায়লাকে (পিএমটি) এডিসি হেডকোয়াটার (অতিরিক্ত দায়িত্ব), অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার জাকারিয়া রহমানকে এডিসি (অ্যাডমিন) থেকে এডিসি (উত্তর), অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মো. আকরামুল হাসানকে এডিসি (দক্ষিণ) থেকে এডিসি (ক্রাইম অ্যান্ড অপারেশনস) পদে বদলি করা হয়েছে। অবিলম্বে এ আদেশ কার্যকর হবে বলে জানা গেছে।

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn

অন্য খবর