১৯শে অক্টোবর, ২০২০ ইং | ৩রা কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ

বঙ্গবন্ধু কন্যার শাসনামলে কেউ অনাহারে থাকবে না-এমপি শাহে আলম

রাহাদ সুমন, বানারীপাড়া ।। বরিশালের বানারীপাড়া উপজেলার বাইশারী,ইলুহার ও বিশারকান্দি ইউনিয়নে পবিত্র ঈদুল আযহা উপলক্ষে দরিদ্র পরিবারের মাঝে ভিজিএফের চাল বিতরণ করা হয়েছে। ২০ জুলাই সোমবার বৃষ্টিস্নাত সকাল ও দুপুরে স্থানীয় সংসদ সদস্য ও বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সভাপতি মোঃ শাহে আলম ভিজিএফের এ চাল বিতরন করেন।

এসময় তিনি বলেন বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার শাসন আমলে কেউ অনাহারে থাকবে না। প্রধানমন্ত্রীর প্রতিনিধি হিসেবে আমি আপনাদের সুখে-দুঃখে সর্বদা পাশে আছি।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিল ইউএনও শেখ আব্দুল্লাহ সাদীদ,উপজেলা ভাইস চেয়ারম্যান নুরুল হুদা,উপজেলা প্রকৌশলী মোঃ হুমায়ুন কবির, ওসি(তদন্ত) জাফর আহম্মেদ,উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা প্রকৌশলী মহসিন-উল-হাসান, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অ্যাডভোকেট মাহমুদ হোসেন মাখন,বাইশারী ইউপি চেয়ারম্যান মাইনুল হাসান মোহাম্মদ, ইলুহার ইউপি চেয়ারম্যান শহিদুল ইসলাম,বিশারকান্দি ইউপি চেয়ারম্যান সাইফুল ইসলাম শান্ত,সাবেক চেয়ারম্যান শাহজাহান মিয়া,ওমর ফারুক ও এস এম কালাম শাহবালী,বাইশারী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শ্যামল চক্রবর্তী, ইলুহার ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম,উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সাধারন সম্পাদক জাহিদ হোসেন প্রমুখ।

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn

অন্য খবর