১৬ই অক্টোবর, ২০২০ ইং | ৩১শে আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ

বানারীপাড়ায় আ’লীগের কেন্দ্রীয় নেতা আনিস’র ঈদ উপহার বিতরন

নিজস্ব প্রতিবেদক ।। করোনায় সারা বিশ্ব যেন থমকে গেছে। কাজ হারিয়েছে অনেক মানুষ। এমন এক পরিস্থিতিতে ঈদুল আযহা উৎযাপিত হবে আগামী ১ আগষ্ট। আর এই ঈদকে সামনে রেখে করোনায় কর্মহীন হয়ে পারা বানারীপাড়া উপজেলার অসহায় মানুষদের পাশে এসে দাড়িয়েছে বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য আনিসুর রহমান (আনিস)।নিজ অর্থায়নে কর্মহীন মানুষদের মাঝে চাল,ডাল,তেল,আলু,পেয়াজ ও সাবানসহ নিত্য প্রয়োজনীয় সামগ্রী বিতরন করেছেন তিনি।

গতকাল বানারীপাড়া উপজেলার পৌর এলাকায় এ সব খাদ্য ও নিত্য প্রয়োজনীয় সামগ্রী বিতরনের সময় উপস্থিত থেকে সার্বিক সহযোগিতা করেন,বানারীপাড়া উপজেলা শ্রমিক লীগের সভাপতি শাহাজাহান হাওলাদার,সাধারণ সম্পাদক মো.সুলতান হোসেন মীর,সাহেব আলী হাওলাদার, খলিল বালী, সবুর মল্লিক, যুবলীগ নেতা জসিম মীর প্রমুখ।

এ বিষয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য আনিসুর রহমানের সাথে যোগাযোগ করলে তিনি জানান, করোনার এই ক্রান্তিকালে ঈদুল আযহার আগমন। অনেক মানুষই এ সময় কর্মহীন।জননেত্রী শেখ হাসিনার দিক নির্দেশনায় অনুসারে আমি মাত্র তাদের পাশে দাড়ানোর ক্ষুদ্র চেষ্টা করেছি।

ধারাবাহিক ভাবে বানারীপাড়া ও উজিরপুর উপজেলার কর্মহীন ও অসহায় মানুষদের ঈদুল আযহার উপহার সামগ্রী পৌছে দেয়া হবে বলে জানান তিনি।

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn

অন্য খবর